১৭ বছর পর ‘হাঙ্গামা’র সিকুয়েল, ফিরছেন শিল্পা

18
১৭ বছর পর ‘হাঙ্গামা’র সিকুয়েল, ফিরছেন শিল্পা
১৭ বছর পর ‘হাঙ্গামা’র সিকুয়েল, ফিরছেন শিল্পা

হাস্যরসাত্মক গল্পের সিনেমা ‘হাঙ্গামা’ মুক্তি পেয়েছিল ২০০৩ সালে। তখন সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। ১৭ বছর পর আসছে এই সিনেমার সিকুয়েল। আর ‘হাঙ্গামা ২’র মধ্য দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি।

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির পোস্টার। এতে দেখা মিলেছে শিল্পা শেঠি, পরেশ রাওয়াল, মিজান জাফরি ও প্রণীতা সুভাষের। আগের পর্বের মতো নতুন কিস্তিও পরিচালনা করেছেন প্রিয়দর্শন। ‘রঙ্গরেজ’ সিনেমার পর সাত বছর পর তিনি নতুন সিনেমা নির্মাণ করলেন।

‘হাঙ্গামা’য় আফতাব শিবদাসানি ও রিমি সেন অভিনয় করেছিলেন। তবে সিকুয়েলে পরেশ রাওয়াল ছাড়া থাকছেন না আগের পর্বের কেউই। সিনেমাটি চলতি বছরের ১৮ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সর্বশেষ ২০০৭ সালে ‘আপনে’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল শিল্পা শেঠিকে। তারও আগে অভিনয় করেছিলেন ‘লাইফ ইন এ… মেট্রো’ সিনেমায়। তবে মাঝের দীর্ঘ সময়টাতে ‘ওম শান্তি ওম’, ‘দোস্তানা’ ও ‘ঢিশকিয়াও’ সিনেমায় বিশেষ গানে দেখা যায় তাকে। কিন্তু কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি।

‘হাঙ্গামা ২’র ছাড়াও সাব্বির খান পরিচালিত অ্যাকশন সিনেমা ‘নিকম্মা’তেও অভিনয় করছেন ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী। এই ছবিটিও চলতি বছর মুক্তি পাবে।