যুবলীগ চেয়ারম্যানের পক্ষে মানবিকতার মিছিলে সাব্বির হোসেন

1
যুবলীগ চেয়ারম্যানের পক্ষে মানবিকতার মিছিলে সাব্বির হোসেন

নভেল করোনা ভাইরাসে পুরো বিশ্বই আজ আক্রান্ত। অদৃশ্য এ ভাইরাস গোটা বিশ্বকে থমকে দিয়েছে। ৩১ লক্ষ মানুষকে আক্রান্ত এবং ২১ হাজার মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই মরণঘাতী ভাইরাস।

বর্তমান পরিস্থিতিতে অনেক ছাত্রলীগ পরিবার আছে যাদের নিজেদেরই ত্রাণ প্রয়োজন’ অথচ তারা সারাদিন নিজের অর্থে অথবা মানুষের থেকে অর্থ সংগ্রহ করে অসহায়দের মাঝে বিলিয়ে দিচ্ছে কিন্তু নিজের ঘরে নিচ্ছে না আত্মসম্মানের দিক চিন্তা করে! মানুষকে ত্রাণের বস্তা দিচ্ছে কিন্তু নিজে নিচ্ছে না কারন মানুষ বলবে “ঐ যে দেখ ত্রাণ নিয়ে যাচ্ছে আবার বলে ছাত্রলীগ করে। এরা মুখ ফুটে কিছু বলতে পারে না কিন্তু পেটে ঠিকই ক্ষুধা! সবাই ত্রাণ দিচ্ছে, ছবি তুলছে,নিজেরে সো অফ করছে! অথচ এসব ছাত্রলীগ নেতা বা কর্মীর দিকে কয়জন তাকাচ্ছে?

এদিক বিবেচনায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সফল কর্মীবান্ধব সাধারণ সম্পাদক মো সাব্বির হোসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যানের নির্দেশে এই দূর্যোগে বিপদগ্রস্থ ছাত্রলীগ নেতা কর্মীদের পাশে দাঁড়িয়েছেন গিফট বক্স নিয়ে। ইতিমধ্যেই রাজধানীর বিভিন্ন ছাত্রলীগ নেতার বাসায় সাব্বির হোসেনের এই নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর গিফট বক্স পৌঁছেছে বলে জানিয়েছেন তিনি।সাব্বির হোসেন বলেন, করোনা দুর্যোগের সময় আত্নসম্মানের ভয়ে ছাত্রলীগের অনেক নেতাকর্মীই খুব সংকটে দিনানিপাত করছেন। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে তাই ছাত্রলীগের সেইসব নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করছি। এ কার্যক্রম করোনা ভাইরাসের মহামারী শেষ না হওয়া পর্যন্ত চলবে বলে জানান সাব্বির।